The news is by your side.

ফের আফরোজা আব্বাসের গণসংযোগে হামলা

172
আফরোজা আব্বাসের গণসংযোগে হামলা। ছবি সংগৃহীত

ঢাকা-৯ আসনের বিএনপি প্রার্থী আফরোজা আব্বাসের গণসংযোগে ফের হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছেন।

রোববার দুপুরে কর্মী সমর্থক নিয়ে নির্বাচনী গণসংযোগে গেলে মানিকনগর পুকুরপাড় এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

এর আগে দুপুর ১২টায় শাহজাহানপুরের নিজ বাসা থেকে নেতাকর্মীদের নিয়ে মিছিল নিয়ে মহিলা দল সভানেত্রী আফরোজা আব্বাস গণসংযোগে বের হন। মিছিলটি মুগদা এবং মাণ্ডা হয়ে মানিকনগর মোড়ে পৌঁছালে স্থানীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা টুণ্ডা বাবুর নেতৃত্বে পেছন থেকে হামলা চালায়।

আফরোজা আব্বাসের দাবি, হামলায় নারীসহ শতাধিক কর্মী-সমর্থক আহত হয়েছেন। এরমধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। এ ঘটনার পর গণসংযোগ বন্ধ করে বাসায় ফিরে যান। এ বিষয়ে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগে নিয়ে যাবেন বলেও জানিয়েছেন আফরোজা আব্বাস।

আফরোজা আব্বাসের পক্ষ থেকে অভিযোগ করা হয়, হামলাকারীদের মধ্যে রয়েছে, মাণ্ডা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শামিম, সাংগঠনিক সম্পাদক খায়রুল, মুগদা থানা ছাত্রলীগ সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক শাম্পু, মুগদা স্বেচ্ছাসেবক লীগ নেতা শামীম হোসেন, শাহাজাদা বাবু, আওলাদ, রুবেল, জীবন, মানিকনগর যুবলীগ নেতা জীবন, মাণ্ডা যুবলীগ নেতা হাজী বিপ্লব, বিচ্ছু রনি, চাঁনতারা ফারুক, পিচ্ছি রাসেল, শাহিন, প্লাবন, মাণ্ডা আওয়ামী লীগ নেতা হাজী আনোয়ার, মুগদা আওয়ামী লীগ নেতা গোলাম কিবরিয়া রাজা, হিরু মেম্বার, সোলেমান মেম্বার, শ্রমিক লীগের তোতলা কালাম প্রমুখ।

আহতরা হলেন- মহিলাদল নেত্রী নূরজাহান আক্তার ইভা, শোভা, মনোয়ারা রহমান, জয়া, শারমিন আক্তার, মিজানুর রহমান, সোনিয়া আহমেদ, পারভিন, মর্জিনা আক্তার, ফরিদা পারভিন, সুলতানা রাজিয়া, আসিফ, সোহেল, ইসমাইল, কাজী আকবর প্রমুখ।

সূত্র যুগান্তর

Leave A Reply

Your email address will not be published.