Business is booming.

মা শ্রীদেবীকে স্মরণ করে সোনমের বিয়েতে এই কাজটি করতে চলেছেন জাহ্নবী

মা শ্রীদেবীকে স্মরণ করে সোনমের বিয়েতে এই কাজটি করতে চলেছেন জাহ্নবী

মা শ্রীদেবীকে স্মরণ করে সোনমের বিয়েতে এই কাজটি করতে চলেছেন জাহ্নবী

বিনোদন ডেস্ক : মে মাসের প্রথমেই কাপুর পরিবারে বাজতে চলেছে সানাই। শ্রীদেবীর মৃত্যুর শোককে সঙ্গে নিয়েই পরিবার আবারও একজোট হচ্ছে সোনমের বিয়ের জন্য। সোনমের সঙ্গে আনন্দ আহুজার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সাজো সাজো রব আনিল কাপুরের বাড়িতে। প্রতিদিনই প্রায় চলছে সঙ্গীত-এর পার্টির জন্য প্রস্তুতি।

মা শ্রীদেবীকে স্মরণ করে সোনমের বিয়েতে এই কাজটি করতে চলেছেন জাহ্নবী:- জানা গিয়এছে সোনমের সঙ্গীতে বাডতে চলেছে সোনম অভিনীতি ফিল্মের গানই। যেখানে ‘প্রেম রতন ধন পায়ো’ গানের সঙ্গে নাচবেন করণ জোহর।

নাচের আসর মাতানোর কথা সোনমের খুড়তুতো ভাই অর্জুন কাপুরেরও। তবে এরই মধ্যে একটিমাত্র গান বাজবে , যা সোনম কাপুরের ফিল্মের নয়। সোনমের কাকীমা তথা বলিউড সুপারস্টার শ্রীদেবী অভিনীত ফিল্মের গানের সঙ্গে নাচতে চলেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। আর সেই গান হল ‘মেরে হাথো মে ন ন চুড়িয়া হ্য়ায়।’

মা শ্রীদেবীর প্রয়াণের শোক যেমন রয়েছে, তেমনই শ্রীদেবীর নাান স্মৃতিকে সঙ্গে নিয়েই সামনের দিকের পথ পেরোতে চাইছে কাপুর পরিবার। উল্লেখ্য, শ্রীদেবীর যে গানে জাহ্নবী নাচতে চলেছেন তা ‘চাঁদনি’ ছবির গান।

যে গানটি একটি বিয়ের আসরে চিত্রায়িত করা হয়েছিল। সরোজ খানের কোরিওগ্রাফিতে সেই নাচ আজও আসর জমিয়ে দেয় বহু বিবাহ বাসরের। আগামী ৭-৮ মে সোনমের বিয়ের জন্য মুম্বইয়ের এক বাংলোতে চরমে রয়েছএ প্রস্তুতি। আর বিয়ের আগে থাকছে সঙ্গীত অনুষ্ঠানের আসর। যেখানে মঞ্চ মাতাবেন অনেকেই।

এমটিনিউজ২৪/এম.জে/এস

Loading...
You might also like