Business is booming.

যে কারণে বিপাকে ফারিয়া-পড়শী, সমালোচনার ঝড়

যে কারণে বিপাকে ফারিয়া-পড়শী, সমালোচনার ঝড়

যে কারণে বিপাকে ফারিয়া-পড়শী, সমালোচনার ঝড়

বিনোদন ডেস্ক: নায়িকা থেকে গায়িকা হতে চেয়েছিলেন নুসরাত ফারিয়া। তারই ধারাবাহিকতায় নিজের কণ্ঠে গাওয়া প্রথম গান নিয়ে হাজির হলেন ভক্তদের সামনে। কিন্তু শুরুটা ভালো হল না এই নায়িকার। এক কথায় তিক্ত অভিজ্ঞতারই শিকার হলেন তিনি। জমকালো আয়োজনের মধ্য দিয়ে তার গাওয়া ‘পটাকা’ শিরোনামের গানটি গত ২৬ এপ্রিল ইউটিউবে প্রকাশ পায়। গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি মডেলও হয়েছেন নুসরাত ফারিয়া নিজেই।

ইউটিউবে প্রকাশের পর থেকেই সমালোচনার মুখ পড়েছেন ফারিয়া। এই গানে লাইকের পাশাপাশি ডিসলাইকের সংখ্যাও প্রায় সমতুল্য। গানটির ভিউ চার লাখের উপরে হলেও এখনও পর্যন্ত গানটিতে লাইক পড়েছে ৪৭০০। আর ডিসলাইকের সংখ্যা ৪৬০০। শুধু তাই নয় গানটির কমেন্টেও এ নায়িকার সমালোচনা করেছেন অনেকে।

রাহাত খান নামের একজন লিখেছেন, নুসরাত পাদিয়ার এমনিতেই হ্যাটারের অভাব নাই,,তার ভিতর আবার নিজের গলায় গান গেয়ে আরো হেটার বাড়াচ্ছে। তার চেয়ে আপনি ড. মাহফুজুর স্যারকে বিয়ে করে ফেলুন আর দুজনে মিলে খুব সুন্দর সুন্দর এ্যালবাম বের করুন। কেউ কেউ গানটিতে অশ্লীলতার অভিযোগও এনেছেন।

অন্যদিকে ধ্রুব মিউজিক স্টেশনে প্রকাশ পেয়েছে জনপ্রিয় কণ্ঠশিল্পী পড়শির নতুন গানের ভিডিও ‘রাস্তা’। এই গানটিকেও ভালোভাবে নেননি দর্শকরা। এতে মডেল হয়েছেন পড়শি নিজেই। ভিডিওতে লাইক পড়েছে ৩ হাজার ৭শ’ আর ডিজলাইক পড়েছে ২ হাজার ২শ’।

মাহবুব নামের একজন লিখেছেন, গানের সাথে দৃষ্টিভঙ্গির কোনো মিল নাই। ইউসুফ নামের একজন বলেছেন, এ কেমন রাস্তা। আরেকজন লিখেছেন, আমাদের এলাকার মেয়েরাও আরো ভালো গায়।
এমটি নিউজ/এপি/ডিসি

Loading...
You might also like