Business is booming.

আনুষ্টানিক ভাবে প্রকাশ পেল AITCSMC

বাংলা hunt ডেস্কঃ  মমতা বন্দ্যোপাধ্যায় এর উন্নয়নের প্রচার কে আরোও ত্বরান্বিত করতে এগিয়ে এলো সারা বাংলার একগুচ্ছ তৃণমূল কর্মীরা।

নদিয়া জেলার শান্তিপুরে বন্ধুসভা হলে কর্মীসভা হয় অল ইন্ডিয়া তৃণমূল কংগ্রেস সোশাল মিডিয়া কমিউনিটির। ওই কর্মীসভা থেকেই শুরু হয় AITCSMC র পথচলা।

AITCSMC সর্বভারতীয় সাধারন সম্পাদক মৃদুল গোস্বামী বলেন, আমাদের মূল লক্ষ হলো সারা বাংলা জুরে মমতা বন্দ্যোপাধ্যায় ও তার সৈনিকরা সারা বাংলাজুরে যে উন্নয়নের জোয়ার বয়ে নিয়ে চলেছেন তা ফেসবুক, হোয়াটস্ এ্যাপ, টুইটার ও ইনস্তাগ্রামের মাধ্যমে প্রত্যেকটি মানুষের মনে পৌছে দেবার লক্ষ আমাদের। এছারাও বিজেপি, সিপিএম যেভাবে সোশাল মিডিয়া তে আমাদের নেত্রীর নামে অপপ্রচার চালাচ্ছে তার বিরুদ্ধে রুখে দাড়াবার কাজোও আমারা সারা বাংলা জুরে করছি।

এছারাও সভায় উপস্থিত ছিলেন AITCSMC র সর্বভারতীয় চেয়ারম্যান কপিল তালুকদার, সভাপতি পার্থ বন্দ্যোপাধ্যায়, কার্য্যকারী সভাপতি সুধাংশু ভৌমিক, সহ সভাপতি অমিতাভ রায় ও বিশ্বরূপ প্রামানিক, সহ সম্পাদক অভিষেক মিশ্রা ও উত্তরা দে।

শান্তিপুরের বিধায়ক শ্রী অরিন্দম ভট্টাচার্য্য নিজে শুভেচ্ছা জানান এই AITCSMC টিম কে। তিনি বলেন, এরা অনেক ভালো কাজ করছে, এরা আরোও অনেক দূর এগিয়ে যাবে আশা করি।

Loading...
You might also like