Business is booming.

পক্ষপাতিত্বের অভিযোগ পেলেই ব্যবস্থা: ইসি

(প্রিয়.কম) আসন্ন খুলনা সিটি করপোরেশন (খুসিক) নির্বাচনে সংশ্লিষ্টদের দায়িত্বে অবহেলা ও পক্ষপাতিত্বের অভিযোগ পাওয়া গেলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন (ইসি)।

২৯ এপ্রিল, রবিবার সকালে খুলনা সার্কিট হাউসের সম্মেলনকক্ষে খুসিক নির্বাচনের বিভাগীয় সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যে ইসির এই অবস্থানের কথা জানান কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী

শাহাদাত বলেন, ‘নির্বাচন কমিশন একটি আইনানুগ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে চায়। দেশবাসীসহ সারা বিশ্ব এই নির্বাচনের দিকে তাকিয়ে আছে।’

বিশাল এই যজ্ঞে শাহাদাত সবার সহযোগিতা কামনা করেন।

সভায় জানানো হয়, আগামী ১৫ মে অনুষ্ঠিত খুলনা সিটি করপোরেশন নির্বাচনে ২৮৯টি ভোটকেন্দ্রের মধ্যে সাধারণ কেন্দ্রে আইনশৃঙ্খলা বাহিনীর ২২ জন এবং গুরুত্বপূর্ণ কেন্দ্রে ২৪ জন সদস্য নিয়োজিত থাকবে। এ ছাড়া বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি), র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ও পুলিশের টহল থাকবে।

ইতোমধ্যে নির্বাচন আচরণ বিধিমালা পর্যবেক্ষণ ও নিয়ন্ত্রণে প্রতি তিনটি ওয়ার্ডের জন্য একজন করে নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজ করছেন, যার নেতৃত্বে পুলিশ সদস্যরাও কাজ করছে।

খুলনা বিভাগীয় কমিশনার লোকমান হোসেন মিয়া সভায় সভাপতিত্ব করেন। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ, খুলনা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) মো. দিদার আহম্মেদ, খুলনা মহানগর পুলিশের (কেএমপি) কমিশনার মো. হুমায়ুন কবীর, বিজিবির সেক্টর কমান্ডার তৌহিদুল ইসলাম, র‌্যাব-৬-এর অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম, জেলা প্রশাসক (ডিসি) মো. আমিন উল আহসান, পুলিশ সুপার (এসপি) মো. নিজামুল হক মোল্যা প্রমুখ।

প্রিয় সংবাদ/আজহার

Loading...
You might also like